সরকারের সময় শেষ

সরকারের সময় শেষ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, সরকারের সময় শেষ হয়ে গেছে। নেতাকর্মীরা গুলি খাওয়া শিখে গেছে। সবাই বুকে পেতে দেবে, গুলি খাবে। কিন্তু রাজপথ ছাড়বে না- এটাই শপথ।

আজ সোমবার বিকালে সেগুনবাগিচায় এক সমাবেশে তিনি এ কথা বলেন। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ভোলা ও নারায়ণগঞ্জে তিন কর্মী নিহত হওয়ার প্রতিবাদে এই সমাবেশের ডাক দেয় ঢাকা মহানগর দক্ষিণের শাহবাগ ও রমনা থানা বিএনপি।

মির্জা আব্বাস বলেন, এবার ভিন্ন প্রক্রিয়ায় আন্দোলন হবে। আন্দোলনের ভিন্ন রূপ হবে। আন্দোলন কখনো এক রকম চলে না, অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে। তবে আন্দোলন কৌশল কী হবে তা খুলে বলেননি বিএনপি স্থায়ী কমিটির এই সদস্য।

মির্জা আব্বাস বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে চাল-ডাল দাম আর কমবে না। এদেরকে সরাতে হবে, এদের ক্ষমতা থেকে হটাতে হবে। যে আন্দোলন শুরু হয়েছে, আওয়ামী লীগ ক্ষমতাচ্যুত না হওয়া পর্যন্ত চলবে।

সিঙ্গাপুরের শীর্ষ ধনীর তালিকায় সামিট গ্রুপের আজিজ খানের নাম আসার কথা উল্লেখ করে বিএনপি নেতা বলেন, আওয়ামী লীগের ফারুক খানের ভাই আজিজ খান। এ রকম গরিব দেশের অনেক ধনী আছেন বিদেশে।

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদের সভাপতিত্ব ও সদস্য এম হান্নানের পরিচালনা সমাবেশে ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, মীর সরফত আলী সপু, মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু প্রমুখ বক্তব্য রাখেন।  

0 মন্তব্যসমূহ

-------- আমাদের সকল পোস্ট বা নিউজ বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা থেকে নেয়া - প্রতিটি পোস্টের ক্রেডিট সেই পোস্টের শেষ ভাগে দেয়া আছে।