টিকটক আসার পর থেকে বাজারে সিলিকনের অঙ্গ পতঙ্গের ..

টিকটক আসার পর থেকে বাজারে সিলিকনের অঙ্গ পতঙ্গের ..


ভিডিও শেয়ারিং অনলাইন মাধ্যম টিকটক জনপ্রিয় হবার সঙ্গে সঙ্গে হুর হুর করে জনপ্রিয় হচ্ছে মেয়েদের সিলিকনের অঙ্গ পতঙ্গের। আগে যেইসব দোকানে বেশির ভাগ তৃতীয় লিঙ্গের বা সমকামীদের আসাযাওয়া ছিল সেখানে এখন ১৪/১৫ থেকে শুরু করে ৩৫-৪০ বছরের মেয়েদের ভিড় বেশি দেখা যাচ্ছে। 

দোকানিরা বলছে এটা এখন খুবই জনপ্রিয় টিকটক বা ইনস্টাগ্রাম রীল ভিডিও গুলোতে যার যত বড় দেখা যায় বা যে যত বেশি দেখায় তাদেরই বেশি ফলোয়ার আর ফলোয়ারের নেশায় এখন ইয়াং বয়সের মেয়েদের যা করতে বলবেন তারা তাই করবে বিশেষ করে যারা সব সময় সেই সকল মাধ্যম গুলোতে সব সময় সক্রিয়। 

একজন তৃতীয় লিঙ্গের বেক্তির সঙ্গে কথা বললে তিনি জানান সময় মতো এখন আর তারা কিছুই পায়না কিনার জন্য গেলেই শুনে আগেই তা শেষ হয়ে গিয়েছে তিনি আরও বলেন আগে এখানে আমাদের মতোই সবাই আসাযাওয়া কিনা কাটা করতো কিন্তু এখন আর আমাদের মধ্যে তেমন কেউ আসে না অনেকেই এইসব ব্যবহার করা ছেড়ে দিয়েছে যেমন দাম বেড়েছে তেমনি বেশি চলে দেখে দোকানিরা এখন আর ভালো জিনিস আনে না কারণ তারা জানে যাই রাখবে শেষ হয়ে যাবে। 

মূলত প্রাইভেট পার্ট দেখিয়ে ভিডিও বানানো আর সেটা টিকটকে বা ইনস্টাগ্রামে দেয়ার একটা ট্রেন্ড চলছে এখন ইন্দোনেশিয়া ,মালয়েশিয়া,সিঙ্গাপুর,থাইল্যান্ড এইসকল দেশ গুলোতেই একেবারে অতিরিক্ত হরে এই প্রভাব দেখা দিয়েছে বিশেষ করে মুসলিম দেশ গুলোতে যেমন মালয়েশিয়া , ইন্দোনেশিয়া হিজাব লাগিয়ে বা ফিটিং বোরকা পরে দেহের বিভিন্ন অংশের ভিডিও দিয়ে অনলাইনে জনপ্রিয়তা পাচ্ছে। 

এখন সেই হাওয়া বাংলাদেশেও আসে গেছে বিশেষ করে ঢাকায় এখন দেখা যাচ্ছে তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলে বাস্তবে বুঝতেই পারবেন না যে আসলেই এই মেয়েটাই সেই মেয়ে। 

Advertisement