একই পরিবারের তিনজনের প্রাণ কেড়ে নিল পিকআপ

একই পরিবারের তিনজনের প্রাণ কেড়ে নিল পিকআপ

পাবনার সাঁথিয়ায় উপজেলায় মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার নাগডেমরা ইউনিয়নের ছোট পাথাইল নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- পাবনা সদর উপজেলার জালালপুর গ্রামের মো. রুস্তম আলীর ছেলে জুয়েল (৩০), রবি চানের ছেলে সুরুজ্জামান (৩৯) অপরজন উভয়ের চাচা জুরান মোল্লার ছেলে আব্দুল মতিন (৬০)। নিহতরা একই পরিবারের আপন চাচা ভাতিজা বলে স্থানীয়রা জানান।

শুক্রবার বিকেল ৫টার দিকে একই পরিবারের তিনজন শাহজাদপুরের দিকে যাচ্ছিলেন। ছোট পাথাইল হাট নামক স্থানে একটি অটোভানের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়ে গেলে বিপরিত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিলে মতিন ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা জুয়েল ও সুরুজ্জামানকে এনায়েতপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারা মারা যান।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলেই দুজন মারা যান। অন্যজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তারা সবাই একই পরিবারের সদস্য।

নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে। তবে চালক পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি।


0 মন্তব্যসমূহ