দক্ষিণ আফ্রিকায় দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকায় দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা

দক্ষিণ আফ্রিকার ব্রাকফান শহরে দোকানে ঢুকে প্রবাসী দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন। স্থানীয় সময় গত শনিবার রাতে এই হামলার ঘটনা ঘটে বলে প্রবাসী ব্যবসায়ী সূত্রে জানা গেছে। চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে মালপত্র নিয়ে যায় বলে জানা গেছে।

নিহত আরিফ হোসেন (২২) নোয়াখালীর সোনাইমুড়ীর বজরা ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম বদরপুর গ্রামের আবদুর রশিদ মিয়ার বাড়ির মহিন উদ্দিনের ছেলে এবং মো. শুভ (২৪) উপজেলার পোরকরা গ্রামের আবদুল লতিফের ছেলে। তবে আহত দুজনের নাম-পরিচয় জানা যায়নি।

গতকাল রবিবার সন্ধ্যায় তাঁদের দুজনের মৃত্যুর বিষয়টি পরিবারকে জানানো হয়েছে নিশ্চিত করেন শামসুল আলম রবিন নামে দক্ষিণ আফ্রিকাপ্রবাসী।  

ব্রাকফান শহরে ব্যবসা করা প্রবাসী শামসুল আলম রবিন জানান, নিহত দুই যুবক আফ্রিকার ব্রাকফান শহরে এক বাংলাদেশির দোকানে কাজ করতেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে দুজন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী তাঁদের দোকানে ঢোকে। এক পর্যায়ে তারা সেখানকার কর্মচারীদের কুপিয়ে গুলি করে চলে যায়। শুভর গায়ে গুলি লাগে। আরিফসহ তিনজন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়। পরে অন্যরা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভ ও আরিফকে মৃত ঘোষণা করেন।

Advertisement