ঈদে ফাঁকা বাসায়' গ্রিল কেটে স্বর্ণালংকারসহ চুরি

ঈদে ফাঁকা বাসায়' গ্রিল কেটে স্বর্ণালংকারসহ চুরি

ঈদের ছুটিতে ফাঁকা হয়ে পড়া রাজধানীর হাতিরঝিলে একটি বাসার জানালার গ্রিল কেটে সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে। 

ঈদের দিন মঙ্গলবার রাতে চুরির এই ঘটনা ঘটে। বুধবার সকালে পুলিশকে বিষয়টি জানানো হয়। খবর পেয়ে হাতিরঝিল থানার একটি দল ঘটনাস্থলে যায়।

চুরির খবর নিশ্চিত করে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর বলেন সকালে হাতিরঝিল থানা পুলিশ মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি অভিযোগ পায়। বাসাটি থেকে স্বর্ণালংকারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। আমরা মাত্র বাসাটিতে এসেছি, অভিযোগের সব তথ্য যাচাই করে দেখছি।

তিনি বলেন, বাসার মালিক চুরির ঘটনায় মামলা করবেন। মৌখিক অভিযোগের ভিত্তিতে আমরা জানতে পেরেছি যে, মোট সাড়ে পাঁচ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। স্বর্ণালংকারের মধ্যে ছিল গলার হাড়, হাতের চুরি, নেকলেস ও টিকলি। এছাড়া দুটি ক্যামেরা, দুইটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।

এইআই আরও বলেন, বাসাটির একটি শয়নকক্ষে এই চুরির ঘটনা ঘটেছে। তবে অন্য রুমে বাসার মালিকের বাবা ছিলেন বলে আমরা শুনেছি। এসব তথ্য এখনো নিশ্চিত করা যায়নি।

জানা গেছে, বাসাটি মূলত বরিশালের 'দক্ষিণের সময়' পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন ভাড়া নিয়েছিলেন। তিনি তার স্ত্রীকে নিয়ে বাসাটি থাকতেন। 

এছাড়া বাসাটিতে আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তার বাবা বাসাটিতে ছিলেন।

দুটি কক্ষ ড্রয়িং রুম বিশিষ্ট ফ্ল্যাটটিতে চুরিটি মূলত মাস্টারবেডে হয়েছে।

0 মন্তব্যসমূহ

-------- আমাদের সকল পোস্ট বা নিউজ বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা থেকে নেয়া - প্রতিটি পোস্টের ক্রেডিট সেই পোস্টের শেষ ভাগে দেয়া আছে।