নবীনগরে স্ত্রীর প্রেমিককে ছুরিকাঘাতে হত্যা, স্বামী গ্রেফতার

নবীনগরে স্ত্রীর প্রেমিককে ছুরিকাঘাতে হত্যা, স্বামী গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আতিকুর রহমান সুমন (২৮) নামে এক ফার্নিচার ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় শরীফ মিয়া (২২) নামের তরুণকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার রাত পৌনে ৯টার দিকে তাকে নবীনগর পৌরসভার নারায়নপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। শরীফ উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামের মারফত আলীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম যুগান্তরকে শরীফের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নবীনগর থানা ওসি আমিনুর রশিদ যুগান্তরকে জানান, আতিকুর রহমান সুমনের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলিপুর গ্রামে। তিনি বেশ কয়েক বছর যাবত একাই নবীনগরে বসবাস করে ফার্নিচারের ব্যবসা করে আসছিলেন।

স্থানীয় শরীফ মিয়ার স্ত্রী সাথির সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। এনিয়ে শরীফের সঙ্গে তার স্ত্রীর মনোমালিন্য চলছিল। একপর্যায়ে শরীফের স্ত্রী সাথি স্বামীর সঙ্গে অভিমান করে বাবার বাড়িতে চলে যান।

এই ক্ষোভে গত সোমবার (৪ এপ্রিল) ভোর সাড়ে ৪টার দিকে সুমন সেহরি খেয়ে ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে শরীফ ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যান।

এই ঘটনায় নিহত সুমনের বড় ভাই থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর শরীফকে গ্রেফতার করতে অভিযান চালায় নবীনগর থানা পুলিশ। অবশেষে তাকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে গ্রেফতার করা হয়েছে।

Advertisement