সোমবারের হরতালে বাস চালানোর ঘোষণা পরিবহন মালিক সমিতির

সোমবারের হরতালে বাস চালানোর ঘোষণা পরিবহন মালিক সমিতির

বাম গণতান্ত্রিক ঐক্যজোটের ডাকা হরতালে রাজধানী ঢাকাসহ দেশের সব রুটে বাস-মিনিবাস চলাচল অব্যাহত রাখার ঘোষণা দিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি। শনিবার (২৬ নভেম্বর) মালিক সমিতির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী সোমবার বাম গণতান্ত্রিক ঐক্যজোটের ডাকা হরতালে যানবাহন চলবে কিনা সেই সিদ্ধান্ত নিতে গত ২৪ মার্চ মালিক সমিতির সভা আহ্বান করা হয়। সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহর সভাপতিত্ব অনুষ্ঠিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় নেতারা বলেন, অযৌক্তিক ও খোড়া অজুহাতে বাম জোটের ডাকা হরতাল মালিক-শ্রমিকেরা কখনও সমর্থন করে না। হরতাল উপেক্ষা করে আগামী সোমবার ঢাকাসহ দেশে স্থানীয় ও আন্তঃজেলার সব রুটের বাস-মিনিবাস চলাচল অব্যাহত রাখা হবে। সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভা থেকে হরতালের দিন গাড়ী চলাচলে চালকরা কোনো প্রকার বাধার সম্মুখীন না হয় সেজন্য গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তাব্যবস্থা জোরদার করতে প্রশাসনের সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানানো হয়।

সভায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী সায়েদাবাদ, মহাখালী, ফুলবাড়িয়া বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতৃবৃন্দসহ ঢাকাস্থ প্রায় সব পরিবহন কোম্পানি ও রুট মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

Advertisement