ট্রেনিং দিয়ে ছাত্রদের গ্রামে গ্রামে পাঠাব: মমতা

ট্রেনিং দিয়ে ছাত্রদের গ্রামে গ্রামে পাঠাব: মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, এবার আমার একটা লড়াই। শিল্প আর কর্মসংস্থান। আমরা চাই মানুষ তৈরি হোক। ট্রেনিং দিয়ে ছাত্রদের গ্রামে গ্রামে পাঠাব। 

তিনি বলেন, অনেক ঝড় ঝঞ্ঝা অতিক্রম করে আজ এই জায়গায় তৃণমূল। তৃণমূলের আসল জায়গা পশ্চিমবঙ্গ। আপনারা দলকে মজবুত করে গড়ে তুলুন।

বুধবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় দলের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এক ভাষণে দলের নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। খবর হিন্দুস্তান টাইমসের।

বিজেপির তীব্র সমালোচনা করে মমতা বলেন, আজ ত্রিপুরায় গেলে আমাদের মারধর করা হচ্ছে। ত্রিপুরায় অত্যাচার হচ্ছে, জেলে ঢোকানো হচ্ছে, গাড়ি পোড়ানো হচ্ছে। বাংলায় এর থেকে বেশি অত্যাচার সহ্য় করেছি।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, পশ্চিমবঙ্গের রাজনীতিতে বরাবরের লড়াকু নেত্রী বলেই পরিচিত মমতা বন্দ্যোাপাধ্যায়। তিনিই জানালেন নতুন লড়াইয়ের কথা। এদিকে কর্মসংস্থানের দাবিতে গোটা বাংলা জুড়ে বার বার নানা দাবি উঠছে। সিঙ্গুরে শিল্পের জমিতে ভেড়ি তৈরি নিয়েও নানা কথা উঠতে শুরু করেছে। তার মধ্যেই তৃণমূল নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী জানিয়ে দিলেন, শিল্প ও কর্মসংস্থানের কথা।

তিনি বলেন, তৃণমূলের অপর নাম সংগ্রাম, আন্দোলন। তৃণমূল মুখে নয়, কাজে বিশ্বাস করে। তৃণমূল বিবেকানন্দর কথায় বিশ্বাস করে। তৃণমূল মাথা নত করবে না।  


0 মন্তব্যসমূহ