সিরাজগঞ্জে যুবদলের নেতাকে গুলি করে হত্যা

সিরাজগঞ্জের সদর উপজেলার বিএনপির সহযোগী সংগঠন যুবদলের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়ী বাজার এলাকায় বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

হত্যার ঘটনায় কে বা কারা জড়িত, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। নিহত আকবর আলী (৪০) সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ছিলেন। তিনি ওই ইউনিয়নের বড় সারটিয়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

পুলিশ ও জেলা বিএনপি সূত্রে জানা যায়, আকবর ব্যবসায়িক কাজে প্রায়ই রান্ধুনীবাড়ি বাজারে যেতেন। সেখান থেকে বাড়িতে ফেরার সময় দুর্বৃত্তরা তাকে খুব কাছে থেকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আকবরকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান।

বেলকুচি থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) মহসীন বলেন, রাত ৮টার দিকে বিষয়টি জানার পর সংশ্লিষ্ট কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

বেলকুচি সার্কেলের সহকারী পুলিশ সুপার সিদ্দিক আহমেদ বলেন, ঘটনাস্থলে ও নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তিনি নিজেও নিহত ব্যক্তির বাড়িতে অবস্থান করছেন।

এ ঘটনার নিন্দা জানিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান বলেন, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আকবর আলীর হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

ঘটনার পরপরই রান্ধুনীবাড়ী বাজারের ব্যবসায়ীরা ভয়ে দোকানপাট বন্ধ করে চলে যান। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Advertisement