লঞ্চের অগ্নিকাণ্ড দেখতে গিয়ে দুর্ঘটনায় নিহত দুই বন্ধু

লঞ্চের অগ্নিকাণ্ড দেখতে গিয়ে দুর্ঘটনায় নিহত দুই বন্ধু

ঝালকাঠিতে লঞ্চের অগ্নি দুর্ঘটনা দেখতে আসার পথে কাঁঠালিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু মো. পারভেজ (১৮) ও মো. হাসিবের (২২) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল সোয়া চারটার দিকে উপজেলার কচুয়া বাজার এলাকায় রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে তাদের মোটরসাইকেল ধাক্কা খেলে দুজনেই ছিটকে পড়ে গুরুতর আহত হন। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মো. পারভেজ কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মো. খোকনের ছেলে এবং মো. হাসিব মঠবাড়িয়া ছোট শৈউলা এলাকার মো. ফারুক আকনের ছেলে। রাজাপুর থানা-পুলিশ সন্ধ্যায় ছয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, কাঁঠালিয়া থেকে পারভেজ ও হাসিব মোটরসাইকেলে করে ঝালকাঠির সুগন্ধা নদীতে অভিযান-১০ লঞ্চে অগ্নি দুর্ঘটনা দেখতে যাচ্ছিলেন। হঠাৎ বিকেল সোয়া চারটার দিকে কাঁঠালিয়া উপজেলার কচুয়া বাজার এলাকায় রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে তাদের মোটরসাইকেল ধাক্কা খেলে দুজনেই ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করা হবে।

Advertisement