নেতৃত্ব হারানোর ক্ষোভে দক্ষিণ আফ্রিকায় খেলবেন না বিরাট কোহলি

নেতৃত্ব হারানোর ক্ষোভে দক্ষিণ আফ্রিকায় খেলবেন না বিরাট কোহলি

ভারতে অধিনায়ক পরিবর্তনকে কেন্দ্র করে উঠেছে সমালোচনার ঢেউ। সম্প্রতি বিরাট কোহলির কাছ থেকে ভারতের ওয়ানডে অধিনায়কত্ব কেড়ে সে দায়িত্ব রোহিত শর্মাকে দেওয়া হয়েছে। তবে বিসিসিআইয়ের এমন সিদ্ধান্তকে সুনজরে দেখছেন না কোহলি। নেতৃত্ব পরিবর্তনের পর দক্ষিণ আফ্রিকায় এই দুই ভারতীয় ক্রিকেটারকে একসঙ্গে দেখা যাবে না।

কিছুদিন আগে চোট পেয়ে রোহিত শর্মা গত ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজ থেকে ছিটকে পড়েছেন। তবে দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজ শুরু হতে বেশ সময় আছে। তার আগে রোহিত ফিট হয়ে যাবেন এমনই ধারণা করা হচ্ছে। কিন্তু এরপরেও রোহিত শর্মার সঙ্গে দক্ষিণ আফ্রিকার মাঠে খেলবেন না কোহলি। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতের ক্রিকেট তারকা বিরাট কোহলি জানান, প্রোটিয়াদের বিরুদ্ধে তিনি ওয়ান ডে সিরিজে খেলবেন না। তাই ভারতীয় বোর্ডের কাছে দক্ষিণ আফ্রিকা সফরের সময় বিরতিতে থাকার জন্য ইতোমধ্যেই আবেদন করেছেন।

অন্যদিকে, ২০২২ সালের জানুয়ারিতে বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম জন্মদিন। নিজের মেয়ের প্রথম জন্মদিন পরিবারের সঙ্গেই কাটাতে চান সাবেক এই ভারতীয় অধিনায়ক। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশ্ন উঠছে, রোহিত শর্মা ও বিরাট কোহলিকে একসঙ্গে আবার কবে মাঠে দেখা যাবে।

0 মন্তব্যসমূহ