খালেদা জিয়া মৃত্যুশয্যায়, পিকনিকে ফেনী বিএনপি



বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দীর্ঘদিন লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে মৃত্যুশয্যায় আছেন। এর মধ্যেই ফেনী জেলা মহিলা দলের কর্মী সভাকে কেন্দ্র করে পিকনিক করেছেন দলের একাংশের নেতা-কর্মীরা। আজ মঙ্গলবার ফেনী জেলা মহিলা দলের কর্মীসভা। এ উপলক্ষে সোমবার (৬ ডিসেম্বর) পিকনিকে ঢাকা থেকে বিশাল বহর নিয়ে ফেনী যান মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস।

এসময় পিকনিকে দেড় শ’ গাড়ি নিয়ে শোডাউন করে তারা। এছাড়াও হাজার খানেক লোকের ভুরিভোজসহ আলোকসজ্জা হয়েছে। স্থানীয় নেতা-কর্মীদের অনেকেই জানিয়েছেন, গতকাল দুপুরে কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে পিকনিক করেছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুরে বাগান বাড়ি বাঁশের কেল্লায়। ওই বাগানবাড়ির মালিক খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া।

প্রত্যক্ষদর্শী নেতা-কর্মীরা জানান, আফরোজা আব্বাস ও মজনুকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়েছে। আফরোজা আব্বাস ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর ছবি সম্বলিত তোরণ ছিল এক কিলোমিটার জুড়ে। ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে পুরো এলাকা। এই আয়োজনের নেপথ্যে ছিলেন রফিকুল আলম মজনু। তিনি ফেনী-১ আসনে বিএনপি থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন। জেলা বিএনপি নেতা-কর্মীরা বলেন, তাদের আনন্দ আয়োজন দেখে কোন ভাবেই মনে হচ্ছে না খালেদা জিয়া মৃত্যুশয্যায়। তাদের উৎসবমুখর আয়োজন দেখে মনে হয়- খালেদা জিয়াকে নিয়ে বিএনপির যত আত্নচিৎকার, আন্দোলন সংগ্রাম সবই লোক দেখানো।

Advertisement