চট্টগ্রামে জুয়ার আসর থেকে যুবলীগ নেতা ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার



নিজের এলাকায় জনপ্রতিনিধি আর চট্টগ্রাম শহরে জুয়াড়ী। চট্টগ্রাম নগরীর খুলশী থানার আপন নিবাস আবাসিক এলাকা থেকে জুয়া খেলার সময় এক চেয়ারম্যানসহ ছয়জনকে আটক করেছে খুলশী থানা পুলিশ। এ সময় তাদের কাছে থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাও পাওয়া যায়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান ও উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান রয়েছেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, আপন নিবাস আবাসিক এলাকার ওসমান কলোনিতে জুয়ার আসর বসেছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে ছয় জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে দুটি তাসের বান্ডেল ও নগদ ৫৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।
গ্রেপ্তার মিজানুর রহমান সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়নের টানা তিনবারের চেয়ারম্যান। গ্রেপ্তার অন্যরা হলেন— আখতার হোসেন, শহীদুল ইসলাম, মনির, নজরুল ইসলাম মজুমদার ও জামাল হোসেন। এদের মধ্যে মিজানুর রহমান চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আপন নিবাস আবাসিক এলাকা জুয়ার আসর বসেছে। সেখানে অভিযান চালিয়ে চেয়ারম্যানসহ ছয়জনকে আটক করেছি।

0 মন্তব্যসমূহ