ছেলেসহ যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন শাকিব খানের

ছেলেসহ যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন শাকিব খানের

ছেলে অব্রাম খানকে নিয়ে যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। বিষয়টিকে সুনজরে দেখছেন না সিনেমা সংশ্লিষ্টরা। তবে এর পক্ষে শাকিব খান পাল্টা যুক্তিও উপস্থাপন করেছেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, বড় বড় তারকারা বিভিন্ন দেশে ব্যবসা-বাণিজ্য করছেন। যেমন শাহরুখ খানের মেয়ে ম্যানহাটনে পড়াশুনা করেন, সময় পেলে ভারতে অবকাশ যাপন করেন। প্রিয়াঙ্কা চোপড়া এখানে রেস্টুরেন্ট খুলেছে। বিশ্বব্যাপী ব্যবসা করতে হলে বিষয়গুলো বড় করে ভাবতে হবে। আর এটা নিয়ে যারা প্রশ্ন তুলছেন বা গুঞ্জন তৈরি করছেন, তাদের কথা আমি এই মুহূর্তে ভাবছি না।

এদিকে, শাকিবের যুক্তরাষ্ট্রে নাগরিকত্বের আবেদন করা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও সিনেমা সংশ্লিষ্টরা ব্যাপক সমালোচনা করছেন। এর মধ্যে আরেকটি প্রসঙ্গ সামনে এসেছে। আর সেটি হলো ছেলে আব্রাম খানের জন্যও আবেদন করেছেন শাকিব। তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন। আশ্চর্যের বিষয় আরও আছে। অব্রাম খানের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস এ বিষয়ে কিছু জানেন না। তিনি বলেন, আমি আসলে কিছুই জানি না। কবে, কখন কীভাবে আবদেন করলো তার কিছু না।

এ মুহূর্তে ‘প্রেম-প্রীতির বন্ধন’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন অপু বিশ্বাস। এর পরিচালনা করছেন সুলাইমান আলি লেবু। এতে অপু বিশ্বাসের বিপরীতে জয় চৌধুরীকে দেখা যাবে।

Advertisement