নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত

নীলফামারী সদরের কুন্দপুকুর ইউনিয়নের বউবাজার মনসাপাড়া নামক স্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিন ভাই বোনসহ ৪ জন নিহত হয়েছে।

আজ বুধবার সকাল ৮টা দিকে এ ঘটনা ঘটে। নিহতরে মধ্যে ওই গ্রামের রিক্সাচালক রেজওয়ান আলীর তিন সন্তান যথাক্রমে বড় মেয়ে রিমা আক্তার (১২), মেজো মেয়ে লিমা আক্তার (৮) ও ছোট ছেলে মমিনুর রহমান(৬) এবং একই গ্রামের প্রতিবেশী মৃত আনোয়ার হোসেনের ছেলে রেল ব্রিজের পাহাড়াদার শামীম হোসেন (৩০)।

স্থানীয়রা জানায়, বাড়ির ধারে থাকা রেললাইনে সকলে খেলছিল ওই তিন ভাই বোন। এসময় চিলাহাটি থেকে আসা খুলনাগামী রকেট মেইল ট্রেন তাদের সামনাসামনি চলে প্রতিবেশী শামীম হোসেন ওই তিন ভাই বোনকে বাঁচাতে গেলে চার জনই ট্রেনে কাটা পড়ে নিহত হন।

মর্মান্তিক ও চাঞ্চল্যকর এই ট্রেনে কাটা পড়ে ৪জনের নিহত হবার পর ওই রেলপথে সকাল সাড়ে ১০টা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকে। আটকা পড়ে চিলাহাটি ,নীলফামারী থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর রূপসা

এক্সপ্রেস ট্রেনটি। ঘটনাস্থল পরিদর্শন করেন নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান ও সৈয়দপুর জেলা রেলপুলিশ। সৈয়দপুর জিআরপি থানার ওসি আব্দুল রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মরদেহ গুলো রেললাইন থেকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এরপর সকাল সাড়ে ১০টার দিকে ট্রেনটি চলাচলা স্বাভাবিক করা হয়।

Advertisement