খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত কয়েদি, কোনোভাবেই দেশের বাইরে যাওয়ার বিধান নেই

‘খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত কয়েদি, কোনোভাবেই দেশের বাইরে যাওয়ার বিধান নেই’

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয়েছে ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের আমলে। আওয়ামী লীগ কোনো মামলা করেনি। ঐ মামলায় দণ্ড হয়েছে। একজন দণ্ডপ্রাপ্ত কয়েদীর কোনোভাবেই দেশের বাইরে যাওয়ার বিধান নেই।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে বিএনপি নেতৃবৃন্দ ও পরিবারকে অনুরোধ করেছিলাম—প্রেসক্লাবের সামনে দাঁড়িয়ে জনগণকে মিথ্যা তথ্য না দিয়ে মহামান্য রাষ্ট্রপতির কাছে ভুল স্বীকার করে ক্ষমা চাইলে আমার বিশ্বাস তিনি ক্ষমা করে দিবেন। ক্ষমা পেলে খালেদা জিয়া পৃথিবীর যে কোনো দেশে যেতে পারবেন।

গত মঙ্গলবার রাতে জেলা প্রশাসনের আয়োজনে এবং মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সহযোগিতায় মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ‘বিজয়ের অগ্রযাত্রায় ৫০ বছরে বাংলাদেশ’ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে ও মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সভাপতি মো. কামাল হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, প্রধানমন্ত্রীর দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌরসভা মেয়র ফজলুর রহমান।

0 মন্তব্যসমূহ

-------- আমাদের সকল পোস্ট বা নিউজ বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা থেকে নেয়া - প্রতিটি পোস্টের ক্রেডিট সেই পোস্টের শেষ ভাগে দেয়া আছে।