১০ তলা ভবন থেকে শাবল পড়ে প্রাণ গেল নারীর

১০ তলা ভবন থেকে শাবল পড়ে প্রাণ গেল নারীর

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বাগে জান্নাত এলাকায় নির্মাণাধীন ১০ তলা ভবন থেকে লোহার শাবল পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত নারীর নাম জাহানারা বেগম (৫৩)। তিনি শহরের খানপুর এলাকার প্রয়াত ফুটবলার ও তোলারাম কলেজ ছাত্রছাত্রী সংসদের ক্রীড়া সম্পাদক জাকির হোসেনের স্ত্রী। এছাড়া তিনি ফুটবলার সম্রাট হোসেন এমিলির ফুফাতো বোন।

স্থানীয় ১২নং ওয়ার্ডয়ের বর্তমান কাউন্সিলর শওকত হাশেম শকু জানান, ১০ তলা ভবনের মালিক মুক্তিযোদ্ধা তোতা মিয়া। সানরাইজ ডেভেলপার নামের একটি কোম্পানি বাড়িটি নির্মাণ করছে। কিন্তু নির্মাণের সময় কোনো নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়নি। সকালে উপর থেকে একটি শাবল নিচে পড়ে যায়। তখন রাস্তা দিয়ে চলাচলরত জাহানারা বেগমের মাথায় পড়লে তিনি ঘটনাস্থলেই মারা যান। 

এ সড়ক দিয়ে প্রতিদিন শত শত মানুষ চলাফেরা করেন। তাছাড়া সামনে একাধিক শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে। যেহেতু ভবনের অনুমোদন দেয় রাজউক, সেহেতু তারা দেখভাল করার কথা। কিন্তু তারা সেটা করেনি। এদিকে ঘটনার পর ওই ভবন মালিক ও ডেভেলপার কোম্পানির কাউকে খোঁজ করেও পাওয়া যাচ্ছে না। 

সদর মডেল থানার ওসি শাহ জামান জানান, বিষয়টি জানতে পেরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ভবন মালিকের গাফিলতি থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement