নারায়ণগঞ্জে আ.লীগ নেতাকর্মীদের ওপর হামলা, আগুন, গুলিবিদ্ধ ৬



নারায়ণগঞ্জের রূপগঞ্জের নাওড়া এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা চালিয়ে তাদের বাড়িঘরে অগ্নিসংযোগ করেছে সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ওরফে আন্ডা রফিকের লোকজন। এ সময় প্রকাশ্যে তার ভাই মিজানের নেতৃত্বে হামলা ও আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর গুলির ঘটনা ঘটেছে। এতে ছয়জন গুলিবিদ্ধ ও দুজন নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে প্রথমে স্থানীয় মোশারফ মেম্বারের বাড়িতে আগুন দেওয়া হয়। পরে তার সমর্থকদের বাড়িতে আগুন দেওয়া হয়। আগুন দিতে বাঁধা দেওয়ার সময় মিজানের নেতৃত্বে হামলাকারীরা এলোপাথাড়ি গুলি শুরু করলে আটজন গুলিবিদ্ধ হন। এর মধ্যে দুজন নিখোঁজ রয়েছেন। রাত ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই এলাকায় সহিংসতা অব্যাহত রয়েছে। নিখোঁজ দুজন হলেন- ইউসুফ ও রেনু। গুলিবিদ্ধ বাকি আটজনকে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বিষয়টি স্বীকার করে জানান, ঘটনাস্থলে আছি, আপাতত সহিংসতা ঠেকানোর জন্য পুলিশ কাজ করছে। আগুন নেভাতে স্থানীয় লোকজনের সঙ্গে ফায়ার ব্রিগেড কাজ চালিয়ে যাচ্ছে। তবে এলাকায় ব্যাপক উত্তেজনা ও ভীতি কাজ করছে বলে জানা গেছে।

Advertisement