আত্মসমর্পণ করে জামিন পেলেন ব্যারিস্টার নাজমুল হুদা

আত্মসমর্পণ করে জামিন পেলেন ব্যারিস্টার নাজমুল হুদা

মিথ্যা তথ্য দিয়ে সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে মামলা করার অভিযোগে সাবেক যোগাযোগমন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধে উল্টো দায়ের করা মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চেয়েছেন তিনি।

বুধবার (২৪ নভেম্বর) ঢাকার মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন নাজমুল হুদা। বিচারক শুনানি শেষে জামিনের বিষয়ে পরে আদেশ দিবেন বলে জানান।

এরআগে গত ৭ অক্টোবর এ মামলার চার্জশিট অনুমোদন করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এরপর ঢাকা মহানগর দায়রা জজ আদালতে এ চার্জশিট দাখিল করেন দুদকের পরিচালক মো. বেনজীর আহম্মেদ। চার্জশিট গ্রহণের আজ দিন ধার্য ছিল।

২০২০ সালের ১৯ ফেব্রুয়ারি ঢাকা বিভাগীয় কার্যালয়-১ এ নাজমুল হুদার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন।

জানা যায়, তত্ত্বাবধায়ক সরকারের আমলে নিজের বিরুদ্ধে নিষ্পত্তি হওয়া একটি মামলার রায় বদলে দেওয়া হয়েছে ও উৎকোচ চাওয়া হয়েছে বলে অভিযোগ করে এস কে সিনহার বিরুদ্ধে ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর শাহবাগ থানায় মামলা করেন নাজমুল হুদা। পরে এ মামলাটির তদন্ত করে দুদক। দীর্ঘ দেড় বছর তদন্ত করে এসকে সিনহার বিরুদ্ধে নাজমুল হুদার মামলাটি মিথ্যা প্রমাণিত হয়। দুদক আইনে বলা আছে, কেউ যদি মিথ্যা তথ্য দিয়ে মামলা করে আর যদি তা তদন্তে বের হয়ে আসে তাহলে অভিযোগকারীর বিরুদ্ধে মামলা করা হবে। তাই উল্টো ব্যারিস্টার নাজমুল হুদার বিরুদ্ধেই মামলা করে দুদক।

0 মন্তব্যসমূহ

-------- আমাদের সকল পোস্ট বা নিউজ বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা থেকে নেয়া - প্রতিটি পোস্টের ক্রেডিট সেই পোস্টের শেষ ভাগে দেয়া আছে।