নেইমারের জোড়া গোলে বোর্দোর বিপক্ষে পিএসজির জয়

নেইমারের জোড়া গোলে বোর্দোর বিপক্ষে পিএসজির জয়

লিগ ওয়ানে দীর্ঘদিন পর গোলের দেখা পেলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র। মেসিবিহীন ম্যাচে শনিবার রাতে বোর্দোর বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতে পিএসজি।

জোড়া গোল করেন নেইমার, দুটি গোলেই সহায়তা করেন কিলিয়ান এমবাপে। জোড়া গোল পেয়ে ক্যারিয়ারের ৪০০ গোলের মাইলফলক অর্জন করেন ব্রাজিলিয়ান তারকা।

চোটের কারণে দলে ছিলেন না লিওনেল মেসি ও আনহেল দি মারিয়া। তাদের ছাড়াই খেলতে নেমে ম্যাচের শুরুতেই প্রতিপক্ষকে চেপে ধরে নেইমার-এমবাপ্পেরা। ২৬তম মিনিটে নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। এমবাপ্পের ক্রস পেয়ে ডি-বক্স থেকে ডান পায়ের দুর্দান্ত এক শটে দুই খেলোয়াড়ের মাঝ দিয়ে বল জালে পাঠান নেইমার।

৪৩তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পান নেইমার। এমবাপ্পেকে পাস দিয়ে এগিয়ে যান তিনি। ডি-বক্সে ফরাসি তারকার ফ্লিক থেকে বল নিয়ে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বিরতির পর খেলতে নেমে গোলের দেখা পান আগের দুই গোলে অবদান রাখা এমবাপ্পে। জর্জিনিয়ো ভেইনালডামের পাস থেকে প্রতিপক্ষের জাল খুঁজে নেন ফরাসি এই ফরোয়ার্ড। ৭৮তম মিনিটে ব্যবধান কমায় স্বাগতিকরা। বাঁ দিক থেকে ইয়াসিন আদলির নিচু ক্রসে ছুটে গিয়ে ছয় গজ বক্সের মুখ থেকে জাল খুঁজে নেন এলিস। আর যোগ করা সময়ে তাদের পরের গোলটি করেন এমবায়ে নিয়াং।

এ পর্যন্ত ১৩ ম্যাচ খেলে ১১ জয় ও এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে ১০ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লঁস।

Advertisement