সাবেক প্রধান মন্ত্রীর দেশে কেনো চিকিৎসা করা সভব নয় ?

সাবেক প্রধান মন্ত্রীর দেশে কেনো চিকিৎসা করা সভব নয় ?


সাবেক প্রধান মন্ত্রীর দেশে কেনো চিকিৎসা করা সভব নয় ? হাজার কোটি টাকা প্রচার আগে হয়েছে যেমন এখনো তেমনি হচ্ছে , দেশের মানুষের চিন্তা কেউ করেন না।  যেই ক্ষমতায় আসে নিজের টাকার গুদাম পূরণে বেস্ত থাকে, নিজেদের চিকিৎসা থেকে শুরুকরে পরিবার পরিজন সব কিছুই দেশের বাহিরে হয়। 

আল্লাহ কখনোই কারো প্রতি অবিচার করে না।  দেশের মানুষের অভিশাপ যারা দেশের হসপিটাল গুলোতে চিকিৎসা নিতে যায় তাদের জানার কথা তারা কিরকম চিৎসা পেয়েথাকে।  আর সরকারের বা পূর্বের ক্ষমতাবানদের চিকিৎসা দেশের সর্বোচ্চ হসপিটালে হলেও তাদের জন্য তা কম হয়ে যায় ।  

আল্লাহ চাইলে সব জালিমের বিচার এই বাংলাদেশের মাটিতেই হবে এমন করে। এক এক জনের জন্য ভিন্ন ভিন্ন উছিলা ঠিকই থাকবে কিন্তু ফল হবে কর্মের। 

যার চিকিৎসা এখন বাংলাদেশে হচ্ছে না বেগম খালেদা জিয়া তিনি যদি ক্ষমতায় থাকতে দেশের মানুষের কথা চিন্তা করে দেশের চিকিৎসা ব্যবস্থার প্রতি বিশেষ নজর দিতেন তাহলে হয়তো সেই চিকিৎসা বেবস্থা এখন তার নিজের জন্যই কাজে আস্ত। 

শুধু যে তিনি তাই নয় বাংলাদেশে এখন যারা ক্ষমতায় আছে তারাও সময়ের আর ক্ষমতার পরিবতনে একই পরিণতিতে ভুগবে। 
 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়া এতটাই অসুস্থ তাকে দেশে চিকিৎসা দেয়া সম্ভব হবেনা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে জাতীয়তাবাদী যুবদল এই সমাবেশের আয়োজন করে।

এই থেকে শিক্ষা নিয়েনিন অন্যের জন্য কিছু করলে একসময় নিজের কাজেও আসে। 

0 মন্তব্যসমূহ

-------- আমাদের সকল পোস্ট বা নিউজ বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা থেকে নেয়া - প্রতিটি পোস্টের ক্রেডিট সেই পোস্টের শেষ ভাগে দেয়া আছে।