পাকিস্তানের পতাকা নিয়ে চট্টগ্রাম স্টেডিয়ামে ঢুকতে পারেনি কেউ

পাকিস্তানের পতাকা নিয়ে চট্টগ্রাম স্টেডিয়ামে ঢুকতে পারেনি কেউ

বাংলাদেশ সফরে এসে হোম অব ক্রিকেট মিরপুরে পতাকা টানিয়ে অনুশীলন করেছে পাকিস্তান। এমনকি টি-টোয়েন্টি ম্যাচ চলাকালে পাকিস্তানের জার্সি গায়ে ও পতাকা হাতে গ্যালারি দাপিয়ে বেড়িয়েছি পাকিস্তান সমথর্নকারী দর্শকরা। তবে চট্টগ্রামের জহুর আহাম্মদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্টে এমনটা হয়নি।

চট্টগ্রাম স্টেডিয়ামে যাতে পাকিস্তারের জার্সি গায়ে কেউ যাতে প্রবেশ করতে না পারে বা স্টেডিয়ামে পাকিস্তানের পতাকা উড়াতে না পারে সে বিষয় আগেই ঘোষণা দিয়েছিলো মুক্তিযোদ্ধা মঞ্চ চট্টগ্রাম।

শুক্রবার (২৬ নভেম্বর) সকালে ম্যাচ শুরুর আগে থেকেই মুক্তিযোদ্ধা মঞ্চের কর্মীরা স্টেডিয়ামের বাইরে সতর্ক অবস্থানে থাকে। যাতে কেউ পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে প্রবেশ করতে না পারে।

খেলা শুরুর পর স্টেডিয়ামের বিভিন্ন প্রান্তে লক্ষ্য করা যায় সীমিত দর্শকের মধ্যেও বাংলাদেশের পতাকা উড়ছে। উৎফুল্ল বাংলাদেশের ক্রিকেটপ্রেমী দর্শক। চিৎকার করে বাংলাদেশ দলকে সমর্থন যোগাচ্ছেন। স্টেডিয়ামের কোথাও কোনো পাকিস্তানি সমর্থকে দেখা যায়নি। চোখে পড়েনি পাকিস্তানি পতাকাও।

0 মন্তব্যসমূহ

-------- আমাদের সকল পোস্ট বা নিউজ বাংলাদেশের বিভিন্ন অনলাইন পত্রিকা থেকে নেয়া - প্রতিটি পোস্টের ক্রেডিট সেই পোস্টের শেষ ভাগে দেয়া আছে।