অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায় ।

অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায়

প্রযুক্তির আশীর্বাদে এখন মানুষের জীবন যেমন সহজ হয়ে গেছে তেমনি বদলে গেছে জীবিকার তাগীদে কর্ম করার রাস্তাও। COVID19 কারণে সারা বিশ্ব যখন লোকডাউন ঠিক সেই সময় বিকল্প আয়ের রাস্তা হিসেবে বেশির ভাগ মানুষ অনলাইন কেই জারিয়া বিনয়েছে কেউ অনলাইন স্টোর খুলে ,কেউ কেউ youtuber হয়ে। 

২০১৮ তে অনলাইন স্টোরের সংখ্যা যা ছিল ২০২০ তার সংখ্যা বৃদ্ধি পেয়েছে কয়েক গুন , উঠতি বয়সের যুবকেরা আগে শুধুই সময় কাটানোর জন্য অনলাইন গেম খেলতো কিন্তু এখন সেই গেম খেলেই নিজের শখ মেটানোর মতো টাকা উপার্জন করা সম্ভব তাই বেশির ভাগ যুবক ঝুঁকছে সেই দিকেই। 

আপনার যদি একটি ইউটউব চ্যানেল থাকে তাহলে তো আর কথাই নেই WE GAMERS CLUB নামের এই ওয়েবসাইট থেকে স্পনসর নিয়ে ইনকামের পরিমান কয়এক গুন্ বাড়ানো সম্ভব। 

ওই ওয়েবসাইট টি মূলত একটি অনলাইন গেমিং সংস্থা যেখানে ওয়ার্ল্ডের অনলাইন গেমার দের সহযুগিতা করার জন্য এই উদ্যোগ। 

ওই ওয়েবসাইটে যা করবেন আপনি যদি অনলাইন গেম খেলে থাকেন আর তা ফেইসবুক ইউটুব বা অন্য কোথাও শেয়ার করেন তাহলে আপনি স্পন্সরের জন্য রিকোয়েস্ট করতে পারবেন এবং আপনার গমের ভিডিও যত বেশি ভিউ হবে আপনি ততোটাই বেশি টাকা ইনকাম করতে পারবেন যেমন টা নিচের ছবিতে দেখতে পারছেন। 

অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায়

এটা ছাড়াও যাদের শুরুতে অর্থের সংকটের কারণে শুরু করতে পারেন না তাদের অর্থ দিয়ে হেল্প করে থেকেন। আর সবচাইতে আগেই যেটা মনে হবে আপনার আমার সেটা হলো এইসবের জন্য কি টাকার প্রয়জন হয়? আসলে না এই সব কিছুই ফ্রি তে করে থাকেন ওই ওয়েবসাইট থেকে কারণ এটা Organization যারা শুধুই হেল্প করে থাকেন। 

আর যাদের চ্যানেল এতটাই ছোট যে স্পনসর নিতে পারছেন না তারা চাইলে ওই ওয়েবসাইটের সাহায্য নিয়ে ফ্রি তেই  আপনার চ্যানেল প্রমোট করতে পারবেন। 

ওয়েবসাইট লিংক এখানে -  WE GAMERS CLUB - WGC

Advertisement